বৃহস্পতিবার, ১৩ অগাস্ট ২০২০, ০২:০৪ অপরাহ্ন

নোটিশ :
সারাদেশে সংবাদ কর্মী নিয়োগ চলছে যোগাযোগ  ইমেলঃ bdtimenews247@gmail.com
সংবাদ শিরোনাম :
হাজী বজলুর রহমান রিপন এর সাথে মোহাম্মদ আলী’র সৌজন্য সাক্ষাত। আলহাজ্ব সফিউদ্দিন খোকন সরদার এর পক্ষ থেকে সবাইকে ঈদ উল আযাহার অগ্রিম শুভেচ্ছা ঈদ মোবারক। যুবলীগ নেতা চুন্নু মোল্লার পক্ষ থেকে সবাইকে ঈদের অগ্রিম শুভেচ্ছা ঈদ মোবারক। আলহাজ্ব আহম্মেদ হোসেন রাজু পক্ষ থেকে সবাইকে জানাই ঈদের অগ্রিম ঈদের শুভেচ্ছা ঈদ মোবারক। নারায়ণগঞ্জ বাসিকে ঈদ এর শুভেচ্ছা মোঃকামাল হোসেন। নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত ১১ জন। দিনে দুপুরে প্রকাশ্যে ছুরি দিয়ে কুপিয়ে হত্যা। পটিয়ায় আমির ভান্ডার দরবারে আনজুমানে ইত্তেহাদ বাংলাদেশের মহাসচিব ইদ্রিস মিয়াকে ফুলেল শুভেচ্ছা। নারায়ণগঞ্জে র‌্যাবের অভিযানে মাদক সহ গ্রেফতার ২। সামাজিক অশান্তি ও বিশৃঙ্খলার অভিযোগে  গাঁজা ব্যবসায়ী আটক
পটিয়ার কেলিশহর সেন পাড়ায়  প্রতিপক্ষের হামলায় আহত-১ থানায় অভিযোগ, উক্তেনা সংঘর্ষের আশংকা

পটিয়ার কেলিশহর সেন পাড়ায়  প্রতিপক্ষের হামলায় আহত-১ থানায় অভিযোগ, উক্তেনা সংঘর্ষের আশংকা

 

সেলিম   নিজস্ব সংবাদদাতাঃ-চট্টগ্রামের পটিয়া উপজেলার কেলিশহর ইউনিয়নে সেন পাড়ায়  প্রতিপক্ষের হামলায় বটন দাশ (৪৩) নামে এক ব্যাক্তি  গুরুতর আহত হয়েছে মর্মে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গত ২৩ জুন বিকালে। আহত বটন দাশের মুখে সামনের চোয়ালে একটি দাঁত পড়ে যায়।

আহত বটন দাশকে স্থানীয়রা উদ্ধার করে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য প্রেরণ করে। এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। যে কোন মুহূর্তে পুর্নরায় রক্তক্ষয়ি সংঘর্ষের আশংকা করেছে স্থানীয়রা । পরে বটন দাশ বাদী হয়ে একই এলাকার    টবু দে (৪৮) মিলন দে (৫৫) সহ অজ্ঞাতনামা ৫/৬ জনের বিরুদ্ধে পটিয়া থানায় অভিযোগ দায়ের করেছে। থানার দায়েরকৃত অভিযোগ সুএে জানাযায়, মৃত প্রতাপ চন্দ্র দাশের পুএ বটন দাশের পৈত্রিক ভোগদখলীয় দেড় গন্ডা জায়গা দীর্ঘদিন যাবত দখলের পায়তারা করে আসছে টবু দে ও মিলন দে। এর পরিপ্রেক্ষিতে  গত ২৩ জুন প্রতিপক্ষরা বটন দাশের পৈত্রিক ভোগদলীয় জায়গায়   তার অগোচরে একটি সেমি পাকাঘর নির্মাণ করে। এতে বটন দাশ বিষয়টি স্থানী গণ্যমান্য ব্যক্তিবর্গকে জানালে বিবাদীগন ভুলবশত ঘর নির্মাণ করেছে। এ ঘর সরিয়ে নেওয়ার জন্য বটন দাশ  প্রতিপক্ষ  টবু দে ও মিলন দে কে বললে তারা কৌশলে ঘর না সরিয়ে গত ৩ জুলাই বিষয়টি মিমাংসা করার কথা বলে মিলনের ঘরে  ঘরোয়া বৈঠকের কথা বলে ডেকে নিয়ে পূর্বপরিকল্পিত ভাবে  তাদের  ভাডাটিয়া সন্রাসী  রনধীর দে, পুলিন (মহাজন)অরুন দে, বিশ্বজিৎ দে বটন দাশকে এলোপাতাড়ি রোহার রডসহ দেশীয় অস্ত্র-শস্র দিয়ে  এলোপাতাডি হামলা চালিয়ে রক্তাক্ত জখম করে এবং মুখের সামনের দাঁত ফেলে দেয় বলে থানার দায়েরকৃত অভিযোগ সুএে প্রকাশ।  বটন দাশ বিচারের আশায় থানায় ও চেয়ারম্যান মেম্বারে দ্বারে দ্বারে ঘুরছে। বর্তমানে প্রতিপক্ষদের হুমকি ধামকিতে চরম নিরাপক্তাহীনতায় ভুগছেন বলে সে জানান। সে এ ব্যাপারে পটিয়া পুলিশ  প্রশাসন জাতীয় সংসদের হুইপ পটিয়ার এমপি আলহাজ্ব শামসুল হক চৌধুরীর  হস্তক্ষেপ কামনা করেছে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
সম্পাদক- মোহাম্মদ আলী। বার্তা সম্পাদক- মোঃ সানি হোসেন। নির্বাহী সম্পাদক- আনিছুর রহমান।সহকারী সম্পার্দক- এম কে মিঠু ।
ডিজাইন ও ডেভেলপে Host R Web