বুধবার, ০৮ Jul ২০২০, ০৭:০০ অপরাহ্ন

নোটিশ :
সারাদেশে সংবাদ কর্মী নিয়োগ চলছে যোগাযোগ  ইমেলঃ bdtimenews247@gmail.com
সংবাদ শিরোনাম :
১৪ দলের মুখপাত্র আমুকে ঝালকাঠি নাগরিক ফোরামের শুভেচ্ছা পটিয়ায় আওয়ামীগ নেতা লিটন বডুয়া পিতার মৃত্যুতে বিভিন্ন মহলের শোক। লামা সদরে সড়কের বেহাল দশা, ভোগান্তিতে হাজারো মানুষ। রক্তাক্ত সাংবাদিক শরীফের অবস্থা আশংকাজনক দূর্বৃত্তদের গ্রেপ্তারের দাবি বিএমএসএফ’র রক্তাক্ত কলম সৈনিক। আহমেদ আবু জাফর টঙ্গিবাড়ীতে মসজিদের ভিতর দিয়ে বইছে পদ্মার স্রোত যে কোন মুহূর্তে বিলিন হয়ে যাবে মসজিদটি। কি অপরাধ ছিলো সাংবাদিক শরীফুলের। আহামেদ আবু জাফর টেকনাফে বিজিবির সাথে বন্দুকযুদ্ধে ২ রোহিঙ্গা মাদক ব্যবসায়ী নিহত। টঙ্গীবাড়ী থানা ওপেন হাউজ ডে ও মতবিনিময় সভা অনুষ্ঠিত পটিয়ার কেলিশহর সেন পাড়ায়  প্রতিপক্ষের হামলায় আহত-১ থানায় অভিযোগ, উক্তেনা সংঘর্ষের আশংকা
ভূমি দস্যু সায়েম,নুরু, সুইব, হারুন গংদের বিরুদ্বে আত্মসাৎ ও প্রতারনার অভিযোগ।  

ভূমি দস্যু সায়েম,নুরু, সুইব, হারুন গংদের বিরুদ্বে আত্মসাৎ ও প্রতারনার অভিযোগ।  

নারায়ণগঞ্জের শহীদ নগর এলাকার মৃত সোনা মোল্লা’র ছেলে মোঃ ফকির চাঁন (৭৫) নারায়ণগঞ্জ পুলিশ সুপারকে লিখিত ভাবে সায়েম গংদের বিরুদ্বে অভিযোগ করা হয়।১নং বাবুরাইল এলাকার ফালান মাতবরের পুত্র সায়েম আহম্মেদ(৪৫),  মোহাম্মদ আলী, সৈয়দপুর এলাকার বাদশা মিয়া শিকদারের পুত্র নুর হোসেন শিকদার(৪৫),  মৃত তাওলাদ ফকিরের পুত্র সুইব ফকির, মৃত বারেক দেওয়ানের পুত্র মোঃ হারুন (৩২),জজ মিয়া’র পুত্র ইকবাল হোসেন সহ আরো অজ্ঞাত ২০/২৫ জনকে আসামী করে তাদের বিরুদ্বে সন্ত্রাসী কার্যক্রম চালিয়েছে বলে অভিযোগ করেন। অভিযোগে ফকির চাঁন উল্লেখ করেন সন্ত্রাসী সায়েম গং আমার পৈত্রিক ওয়ারিশ সূত্রে প্রাপ্ত সৈয়দপুর মৌজার যার সি,এস খতিয়ান নং ৫৮, এস,এ ৫৯, আর,এস ৪০৬ নামজারী জমাভাগ ২১৮৫, যাহার দাগ নং সি,এস ১৭৫ এস,এ ২৫৮, আর,এস ২৫০ নং নাল জমি মোট ৪৬ শতাংশ হইতে ৪০ শতাংশের জমির বিভিন্ন শরীকদের মধ্যে মামলা পরিচালনার জন্য ১নং বিবাদীকে সরল বিশ্বাসে আমি গত ২৮/০৮/১৭ইং তারিখে ৫২৬৮ নং দলিল মূলে একটি পাওয়ার অব এ্যাটার্নী দলিল করিয়া দেই কিন্তু কিছুদিন পরে আমি দেখতে পাই যে, সায়েম গং ঠিক মতো মামলা পরিচালনা করিতেছেনা। এবং আমার তফসিলীয় ভূমিতে বেকু ও ড্রেজার দিয়া জমির রকম পরিবর্তন করার চেষ্টা করে। তখন আমি দরখাস্তকারী বাঁধা দিলে উক্ত সন্ত্রাসী গ্রুপের সেকেন্ড ইন কমান্ড মোহাম্মদ আলী সে একটি দলিল দেখিয়ে বলেন যে, সায়েম তার সাথে বায়না দলিল করেছে। উক্ত দলিল নাম্বার ২১৮৩, তারিখ ২৭/০৩/১৯ইং এই বিষয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় জিডি করলে পুলিশ কর্তৃপক্ষের তৎপরতায় উক্ত সন্ত্রাসীরা আমার জমি দখল নিতে পারে নাই। সন্ত্রাসী বিবাদীরা দখল নিতে না পেরে আমার পরিবার ও আমার আত্নীয় স্বজনদের বিরুদ্বে বিভিন্ন প্রকার মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। যাহার মধ্যে নারায়ণগঞ্জ সদর মডেল থানার মামলা নাম্বার ২৪(১২২০ ও আরো মিথ্যা অভিযোগ দিয়ে সায়েম আহম্মেদ সহ উল্লেখিত সন্ত্রাসীরা নানান ভাবে হুমকি দিয়ে বেড়াচ্ছে। এদের হয়রানির হাত থেকে বাচঁতে পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেন মোঃ ফকির চাঁন।

উল্লেখ্য সায়েম গংদের সদস্য মাস্টার মাইড হারুন ২০১৮ সালে ২২ মে নারায়ণগঞ্জ সদর উপজেলায় কাঠপট্রি খেয়াঘাটে সংলগ্ন এলাকায় নদীর পূর্ব তীরে ড্রেজার দিয়ে বালু ফেলে ভরাটকৃত প্রায় ১০ হাজার বর্গফুট এলাকায় অবৈধভাবে দু’টি ডকইয়ার্ড গড়ে তোলার কারনে গ্রেফতার হয়েছিল।

সূত্রে আরো জানা যায় ভূমি দস্যু সায়েম গং অসহায় ৭২ বছরের বৃদ্ধা আমির হোসেন নামে এক ব্যক্তির জায়গা আদালতের স্থগিতাদেশ আদালতে নোটিশ একটি সাইনবোর্ডে লাগিয়ে দিলে সাইনবোর্ড ভাংচুর করে।এবং  আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে অবৈধভাবে জমিতে মাটি ভরাট করার জন্য ড্রেজার ও পাইপ বসিয়ে দখল করার চেষ্টা করে। শুধু তাই নয় নানা অপরাধের সাথে জড়িত সায়েম গং তাই সাধারণ মানুষের দাবী সায়েম গংদের গ্রেফতার করে আইনের আওতায় করা হোক।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
সম্পাদক- মোহাম্মদ আলী। বার্তা সম্পাদক- মোঃ সানি হোসেন। নির্বাহী সম্পাদক- আনিছুর রহমান।
ডিজাইন ও ডেভেলপে Host R Web